ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাতির পিতার সমাধিতে হিরো আলমের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
জাতির পিতার সমাধিতে হিরো আলমের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বহুল আলোচিত সমালোচিত ইউটিউবার হিরো আলম।  

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

 

এসময় তিনি আওয়ামী লীগ-বিএনপি বা অন্য কোনো দলে যোগদান করেননি বলে জানালেন। তবে আগামী নির্বাচনে তিনি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে আর নির্বাচনে অংশ নেবেন না, যেকোনো দলের হয়ে নির্বাচন করবেন বলে জানান।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে হিরো আলম জাতির পিতার সমাধি সৌধ বেদীতে মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ তো আওয়ামী লীগ মনা একটি সংগঠন তাহলে কি আপনি আওয়ামী লীগের লোক এমন প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে হিরো আলম বলেন, এটা সভাপতিকে জিজ্ঞাসা করেন।  

তিনি জানান, সম্প্রতি তিনি দুবাই গিয়েছিলেন। সেখানে বসবাসরত প্রবাসীরা তাকে প্রশ্ন করেছিলেন তিনি দেশের বড় দুই রাজনৈতিক দলের নেতার সমাধিতে গিয়েছেন কি না? তখন তিনি বলেছিলেন জিয়াউর রহমানের সমাধিতে গিয়েছেন। এ কারণেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে এসেছেন।

হিরো আলম বলেন, তাঁর জীবনের শেষ ইচ্ছা তিনি এমপি হবেন। আগামী বগুড়া-৬ আসন থেকে জাতীয় নির্বাচনে অংশ নেবেন। তিনি এমপি নির্বাচিত হলে বৃহৎ পরিসরে মানুষের সেবা করতে পারবেন আর এটা তিনি করতে চান।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি আহমেদ সাইফুল রহমান ছোটন এটি আওয়ামী লীগের একটি সংগঠন দাবি করে বলেন, সংগঠনটি এখনও আওয়ামী লীগের অনুমোদন পায়নি। তবে শিগগিরই সংগঠনটি আওয়ামী লীগের অঙ্গসংগঠন হিসেবে অনুমোদন পাবে। আর হিরো আলম ফরম স্বাক্ষর করেছেন। আগামীতে আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতে হিরো আলম মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের হয়ে অংশ নেবেন।  

এর আগে হিরো আলম, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর ১৫ আগস্টে নিহতদের স্মরণে মাগফিরাত কামনা করেন।

এ সময় বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা,  সেপ্টেম্বর ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।