ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি

বরগুনা: বরগুনায় একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবিতে বাস্তবায়ন সমন্বয় কমিটির আয়োজনে আমতলীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ সেপ্টেম্বর) আমতলী সরকারি কলেজ মিলনায়তনে সংগঠনটির এ সভা অনুষ্ঠিত হয়।

 

আমতলী সরকারি কলেজের অধ্যক্ষ আবদুল মন্নানের সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক চ্যানেল আই বরগুনা জেলা প্রতিনিধি হাসানুর রহমান ঝন্টুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন- বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন সমন্বয় কমিটির আহ্বায়ক প্রফেসর মোস্তফা কামাল, সদস্য সচিব প্রফেসর মো. রফিকুল ইসলাম টুকু, আমতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র মো. মতিয়ার রহমান, ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট বাহাদুর শাহ্, অধ্যাপক আ. মান্নান, অধ্যাপক আনোয়ার হোসেন আকন, অধ্যাপক নজরুল ইসলাম তালুকদার, অধ্যাপক আবুল হোসেন বিশ্বাস, অধ্যাপক ফেরদৌসি আক্তার, শিক্ষক আ. খালেক মিয়া, সাংবাদিক হায়াতুজ্জামান মিরাজ প্রমুখ।

সভায় বক্তারা বরগুনায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রয়োজনীয়তার কথা উল্লেখ করে দ্রুত বিশ্ববিদ্যালয়টি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ, প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ ও জনমত গঠনে মতবিনিময় সভা এবং মানববন্ধন কর্মসূচি পালনের জন্য তাদের মতামত ব্যক্ত করেন।  

সভায় আমতলী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সুধীজন, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকসহ অর্ধশত মানুষ অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।