ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
সৈয়দপুরে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে ৬ হাজার ৬০০ ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় আটক হন আরও একজন।

 

শনিবার (১৯ আগস্ট) সন্ধ্যার দিকে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন একটি আবাসিক হোটেলের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বান্দরবান জেলার রোয়াংছড়ি শুকনা ঝিরি গ্রামের ফুল কুমার তঞ্চঙ্গ্যের ছেলে ইরাধন তঞ্চঙ্গ্যা (৩১) ও তার স্ত্রী পুইচ্চাবি তঞ্চঙ্গ্যা (২৫) এবং কক্সবাজার জেলার উখিয়া তেলখোলা গ্রামের পানছিমং চাকমার ছেলে মংকেও চাকমা (৩০)। ইরাধন ও পুইচ্চাবি দম্পতির সঙ্গে এক বছর বয়সী সন্তান ছিল।

জানা যায়, সৈয়দপুর শহরে মাদকের বড় একটা চালান আসছে এমন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় তিনজনকে সন্দেহ হলে তাদের দেহ তল্লাশি করে এসব ইয়াবা জব্দ করা হয়।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শফিকুল ইসলাম বলেন, আটকরা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। এর আগেও তারা সৈয়দপুরসহ উত্তরাঞ্চলের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য নিয়ে আসতেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রোববার (২০ আগস্ট) সকালে তাদের নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।