ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে ডেঙ্গু প্রতিরোধে মশার কয়েল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
রাজবাড়ীতে ডেঙ্গু প্রতিরোধে মশার কয়েল বিতরণ

রাজবাড়ী: ডেঙ্গু ও মশা প্রতিরোধে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন গাজী বিপ্লবের উদ্যোগে মশার কয়েল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে রাজবাড়ী ১ আসনের ৫ শতাধিক পরিবারের মধ্যে এক প্যাকেট করে মশার কয়েল বিতরণ করা হয়।

জেলা জাতীয় পার্টি কার্যালয়ে মশার কয়েল বিতরণ কার্যক্রমের উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট খন্দকার হাবিবুর রহমান বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার গোলাম কবির, সাধারণ সম্পাদক মো. মোকছেদুর রহমান খান মমিন, সাংগঠনিক সম্পাদক মো. আক্কাস আলি বাবু, যুগ্ম আইন বিষয়ক সম্পাদক মো. সোলাইমান হোসেন, ধর্মীয় বিষয়ক সম্পাদক লূৎফর রহমান, পৌর জাতীয় পার্টির সভাপতি আসাদুজ্জামান চাঁদ।

পরে রাজবাড়ী রেলওয়ে স্টেশন এলাকা, সদর হাসপাতাল, বস্তি এলাকাসহ ছিন্নমূল অসহায় দরিদ্রদের মধ্যে ৫ শতাধিক প্যাকেট মশার কয়েল বিতরণ করা হয়।

মো. রুহুল আমিন গাজী বিপ্লব বলেন, ডেঙ্গুতে আতঙ্ক না হয়ে আমাদের সচেতন হতে হবে। ডেঙ্গু ও মশা প্রতিরোধে আমার ব্যক্তিগত উদ্যোগে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার ৫শতাধিক পরিবারের মাঝে উন্নতমানের মশার কয়েল বিতরণ করেছি। পাশাপাশি জনসচেতনতা বাড়াতে লিফলেট বিতরণ করা হয়েছে। জনস্বার্থে আমাদের নানাবিধ কল্যাণমূলক কাজ চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।