ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাইদী ইস্যুকে কেন্দ্র করে নাশকতার চেষ্টা হলে ব্যবস্থা: আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
সাইদী ইস্যুকে কেন্দ্র করে নাশকতার চেষ্টা হলে ব্যবস্থা: আইজিপি আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

ঢাকা: মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুকে কেন্দ্র করে যারাই নাশকতা করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

বুধবার (১৬ আগস্ট) বিকেলে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

সাইদীর মৃত্যু ইস্যুকে কেন্দ্র করে জামায়াতে ইসলামী দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা পরিস্থতি অবনতির চেষ্টা করছে, এ প্রসঙ্গে জানতে চাইলে আইজিপি বলেন, যেখানে আইনশৃঙ্খলা পরিস্থতির অবনতি হবে সেখানেই পুলিশ ব্যবস্থা নিবে, যারাই নাশকতা করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ।

তিনি বলেন, আমরা দেখেছি সেদিন জানাজা দেওয়ার জন্য তারা একটা বিশৃঙ্খলা করার চেষ্টা করছিল। যারাই বিশৃঙ্খলা করার চেষ্টা করবে আমরা তাদের কঠোর হস্তে দমন করবো।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের  চিকিৎসককে হুমকিদাতাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

অপর এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, জঙ্গি দমনে আমাদের সক্ষমতা রয়েছে। তারা যত দুর্গম এলাকায় অবস্থান করুক না কেন আমরা তাদের দমন করতে সক্ষম হবো।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
পিএম/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।