ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধের জেরে প্রাণ গেল যুবকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
জমি নিয়ে বিরোধের জেরে প্রাণ গেল যুবকের

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে জাহাঙ্গীর মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার হরিনাথপুর ইউনিয়নের তালুকজামিরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর ওই গ্রামের খোকা ব্যাপারীর ছেলে।

স্থানীয়রা জানান, জমি নিয়ে প্রতিবেশী মতিয়ার গংদের সঙ্গে জাহাঙ্গীর গংদের বিরোধ চলে আসছিল। এ নিয়ে সোমবার দুপুর পৌনে ১২টার দিকে দুপক্ষের সংঘর্ষ হয়। এতে প্রতিপক্ষের এলোপাতাড়ি লাঠির আঘাতে ঘটনাস্থলেই নিহত হন জাহাঙ্গীর।  

সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় আহত সোনা মিয়া (৩২), মাসুদ (২৮) ও হাফিজুর (৩০) নামে তিনজনকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ও উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।