ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজের ফেসবুক স্টোরিতে অশালীন ছবি, জিডি করলেন এমপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
নিজের ফেসবুক স্টোরিতে অশালীন ছবি, জিডি করলেন এমপি এমপি আয়েন উদ্দিন।

রাজশাহী: রাজশাহী-৩ আসনের (পবা-মোহনপুর) সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিনের ফেসবুক পেজ হ্যাক করে স্টোরিতে এক নারীর অশালীন ছবি পোস্ট করা হয়েছে।  

রোববার (৬ আগস্ট) দুপুরের পর ফেসবুকের মাই ডে স্টোরিতে ওই নারীর অশালীন ছবিটি পোস্টের পর অনেক নেতাকর্মীর কাছে তা ছড়িয়ে পড়ে।

এরপর তার ব্যাপারে সমালোচনাও শুরু হয়। এতে বিব্রতকর অবস্থায় পড়েন এমপি। এ ঘটনায় শেষ পর্যন্ত থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সংসদ সদস্য আয়েন উদ্দিন বলেন, ওই ফেসবুক তিনি নিজে কোনোদিন ব্যবহার করেন নি। তার নামে অ্যাকাউন্ট খুলে তার ব্যক্তিগত সহকারী ইকবাল হোসেন এটি ব্যবহার করতেন। মোবাইলফোন থেকে এটি পরিচালনা করা হতো। তবে হঠাৎ ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছে। তাকে বেকায়দায় ফেলতে এমন কাণ্ড করা হয়েছে। তাই এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছে বলে জানান।

এদিকে তার ব্যক্তিগত সহকারী ইকবাল হোসেন বলেন ফেসবুক হ্যাক হয়েছে। কে বা কারা পেজ হ্যাকের পর তার এমপির সুনাম নষ্ট করতে এমন অশ্লীল ছবি মাই-ডেতে আপলোড করেছে বলে দাবি করেন।

এদিকে এমপির ফেসবুক পেজের মাই-ডে স্টোরিতে দেখা যায়, একজন বিবস্ত্র নারী পেছনের দিকে শরীর রেখে বসে আছেন। অশালীন ওই ছবিটি তার ফলোয়ারদের ফেসবুকে ভেসে ওঠে। এরপর এমপিকে নিয়ে নেতাকর্মীদের মধ্যে পক্ষে-বিপক্ষে নানা ধরনের সমালোচনা শুরু হয়।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।