ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৌদিতে আগুনে পুড়ে নিহত একজনের বাড়ি নওগাঁয় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
সৌদিতে আগুনে পুড়ে নিহত একজনের বাড়ি নওগাঁয় 

নওগাঁ: সৌদি আরবের দাম্মামের হুফুফ শহরে একটি ফার্নিচারের কারখানায় আগুনে পুড়ে নিহত ৭ বাংলাদেশির মধ্যে একজনের নাম বারেক সরদার (৪৫)।  

তার বাড়ি নওগাঁর আত্রাই উপজেলার উদয়পুর মন্ডল পাড়ায়।

সেখানে মৃত রহমান সরদারের ছেলে তিনি।

এ তথ্য জানিয়েছেন নিহত বারেকের বড় ভাই মো. শাহাদাত হোসেন।  

তিনি বলেন, বারেক ছাড়াও সৌদি আরবে আমাদের এক ভাই এবং ভাতিজা রয়েছে। তারাই বারেকের মৃত্যুর ঘটনা আমার জানান। এই পরিবারের বারেক ছিল একমাত্র উপার্জনের ব্যক্তি। এভাবে তার চলে যাওয়া কিছুতেই মানতে পারছি না। বড় মেয়েটার বিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে বাড়িতে এক মেয়ে ও স্ত্রী রয়েছে তার।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান বাংলানিউজকে বলেন, বিষয়টি বিভিন্ন মাধ্যমে শুনেছি। এবিষয়ে বিস্তারিত জানতে আমরা খোঁজখবর রাখছি।

জানা গেছে, বারেক ২০০৬ সালে সৌদি আরবে যান। সবশেষ ২০১০ সালে ছুটি নিয়ে দেশে এসেছিলেন তিনি। এরপর কর্মক্ষেত্রে ফিরতে সৌদি আরবে যান। তার দুই মেয়ে রয়েছে।  

শুক্রবার (১৪ জুলাই) রিয়াদ থেকে প্রায় ৩৫০ কিলোমিটার দূরে সৌদি আরবের দাম্মামের হুফুফ শহরের ইন্ডাস্ট্রিয়াল এলাকায় সন্ধ্যার সময় ওই ফার্নিচার কারখানায় অগ্নিকাণ্ড ঘটে। এতে পুড়ে নয়জন নিহত হন। নিহত ৯ জনের মধ্যে সাতজন বাংলাদেশি। তিনজন নাটোরের, একজন রাজশাহীর ও একজন নওগাঁর। বাকি দুজনের বাড়ি কোথায় এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।