ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে এক কিলোমিটার পথে দুর্ভোগ চরমে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
নবাবগঞ্জে এক কিলোমিটার পথে দুর্ভোগ চরমে

নবাবগঞ্জ: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ঢাকা-বান্দুরা আঞ্চলিক মহাসড়কে শেষ দিকে এক কিলোমিটার সড়কে যাতায়াতে চরম দুর্ভোগে পড়েছেন স্থানীয়রা। উপজেলার বান্দুরা পিত্ত তলা থেকে বাসস্ট্যান্ড পর্যন্ত খানাখন্দে ভরা সড়কটিতে এ চিত্ত দেখা যায়।

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, পিত্ততলা থেকে বান্দুরা বাসস্ট্যান্ড পর্যন্ত সড়কটির বিভিন্ন স্থানে কার্পেটিং উঠে গিয়ে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে। ফলে পথচারীদের চলাচলে অসুবিধাসহ যান চলাচলেও বিঘ্ন ঘটছে। সামান্য বৃষ্টিপাত হলেই পানি জমে গর্তগুলো ডুবে যায়। এ সময় গাড়ি চালকরা বুঝতে পারেনা কোথায় গর্ত রয়েছে ফলে প্রায়ই ছোটখাট দুর্ঘটনা ঘটছে। যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা রয়েছে।  

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত সড়কটি অনুপোযাগী হয়ে পড়েছে। সামান্য বৃষ্টিতে খানাখন্দ কর্দমাক্ত ভরা সড়কটি দিয়ে জনসাধারণ চলাচলে ভোগান্তি স্বীকার হচ্ছে। সড়কটির এ অবস্থার জন্য চরম দুর্ভোগ পোহাচ্ছেন স্কুল, কলেজ ও মাদরাসার শত-শত শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকাবাসী। জনগুরুত্বপূর্ণ এই সড়কটি দ্রুত মেরামত করার জন্য স্থানীয় ও পথচারীরা দাবি জানান।

উপজেলা প্রকৌশলী (এলজিইডি) জুলফিকার হক চৌধুরী বলেন, রাস্তাটির টেন্ডার হয়েছে। দ্রুত এ সড়কটির কাজ সম্পন্ন করা হবে।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।