ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অসহায়দের জন্য ২৫ গরু কোরবানি দিলেন কাউছ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ১, ২০২৩
অসহায়দের জন্য ২৫ গরু কোরবানি দিলেন কাউছ

চাঁদপুর: প্রাকৃতিক দুর্যোগসহ ঈদ উৎসবগুলোতে একেবারে প্রান্তিক অসহায় মানুষের জন্য খাবারসহ আর্থিক সহায়তা নিয়ে সব সময় পাশে থাকেন দেশের শ্রেষ্ঠ করদাতা, চাঁদপুরের কৃতি সন্তান, পুরান ঢাকার প্রবীণ ব্যবসায়ী হাজী মোহাম্মদ কাউছ মিয়া।

এ বছরও তার ব্যতিক্রম ঘটেনি।

অসহায় মানুষের জন্য পশু কোরবানি অব্যাহত রেখেছেন। গরিবের জন্য চাঁদপুরে ২৫টি গরু কোরবানি দিয়েছেন। একই সঙ্গে ঢাকাতেও বেশ কয়েকটি পশু কোরবানি দিয়েছেন তিনি।

শুক্রবার (৩০ জুন) সন্ধ্যায় এসব তথ্য জানান কাউছ মিয়ার চাঁদপুরের প্রতিনিধি দেলোয়ার হোসেন দর্জি।

দেলোয়ার হোসেন জানান, যাতে গরিব মানুষ ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হন। এবছরও তার ব্যতিক্রম ঘটেনি। পবিত্র ঈদুল আজহার দিন বৃহস্পতিবার (২৯ জুন) সকালে চাঁদপুর সদর উপজেলার তারপুরচণ্ডী আনন্দবাজারে ৫টি, শহরের বড় স্টেশন লঞ্চঘাট মাদরাসা রোডে ৮টি, রাজরাজেশ্বর চরে ১০টি, তার নানা বাড়ি পুরানবাজারে ২টি গরু কোরবানি দেন। এই সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, আল্লাহর সন্তুষ্টির জন্য সবসময় গরিব অসহায় মানুষের পাশে থাকেন ও সামর্থ্য অনুযায়ী তাদের জন্য প্রতিবছর পশু কোরবানি দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুলাই ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।