ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দায়িত্ব নিয়ে প্রতিশ্রুতি বাস্তবায়ন করব: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুন ২২, ২০২৩
দায়িত্ব নিয়ে প্রতিশ্রুতি বাস্তবায়ন করব: লিটন সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেছেন, দায়িত্ব নিয়ে আমি আমার নির্বাচনী প্রতিশ্রুতি পর্যায়ক্রমে বাস্তবায়ন করব।  

তিনি বলেন, আমি যে প্রতিশ্রুতি দিয়েছি, সেগুলো বাস্তবায়ন করে রাজশাহীর উন্নয়নে এবং রাজশাহীবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করব।

শিল্পায়ন, কর্মসংস্থান সৃষ্টি, ব্যবসা-বাণিজ্যের প্রবাহ বাড়ানো, নৌবন্দর স্থাপন, নৌবাণিজ্য চালুসহ অগ্রাধিকার ভিত্তিতে কাজগুলো বাস্তবায়ন করা হবে।  

বৃহস্পতিবার (২২ জুন) বেলা ১১টায় মহানগরের কাদিরগঞ্জে থাকা তার বাবা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামান ও মা মরহুমা জাহানারা জামানের সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নব নির্বাচিত মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী সিটি এলাকা সম্প্রসারণ করা হবে। রাজশাহী-কলকাতা সরাসরি ট্রেন ও বাস যোগাযোগ চালুর বিষয়ে কথা হয়ে আছে। আগামী ৬ মাসের মধ্যে রাজশাহী-কলকাতা সরাসরি ট্রেন ও বাস সার্ভিস চালু করা সম্ভব হবে ইনশাআল্লাহ।

গণমাধ্যমকর্মীদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটে নারীদের উপস্থিতি ছিল বেশি। নারীরা ও নতুন ভোটাররা আমার ওপর আস্থা রেখেছেন। বিপুল ভোটে জয়ে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণীসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।