ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: বাবুসহ ৪ জনকে বকশীগঞ্জ থানায় হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: বাবুসহ ৪ জনকে বকশীগঞ্জ থানায় হস্তান্তর

জামালপুর থেকে: বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় গ্রেপ্তার চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ৪ জনকে বকশীগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

রোববার (১৮ জুন) ভোরে তাদের হস্তান্তর করা হয় বলে নিশ্চিত করেছেন বকশিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা।

এর আগে, শনিবার (১৭ জুন) বিকেলে পঞ্চগড় থেকে চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ তিন জনকে ও বগুড়া থেকে রেজাউলকে গ্রেপ্তার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করে বকশিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বাংলানিউজকে বলেন, আজ (১৮ জুন) ভোরে ইউপি চেয়ারম্যান বাবুসহ চারজনকে থানায় আনে র‌্যাব। তাদের সকাল ১১টার মধ্যে আদালতে পাঠানো হবে এবং প্রত্যেকের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হবে।

এর আগে গত ১৪ জুন রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার (১৫ জুন) সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন বিকেল পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, ১৮ জুন , ২০২৩
এনবি/এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।