ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

তদন্তে গিয়ে ব্লেডের আঘাতে জখম দুই পুলিশ, দম্পতি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
তদন্তে গিয়ে ব্লেডের আঘাতে জখম দুই পুলিশ, দম্পতি আটক আহত দুই পুলিশ সদস্য

ঢাকা: রাজধানীর শ্যামপুর মুন্সিবাড়ি ঢালে স্বামীর হাতে স্ত্রীকে মারধরের অভিযোগ তদন্ত করতে গিয়ে ব্লেডের আঘাতে জখম হয়েছেন দুই পুলিশ সদস্য।  

তারা হলেন -  শ্যামপুর থানার উপপরিদর্শক জাহাঙ্গীর হোসেন ও নায়েক নজরুল ইসলাম।

আহত দুজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এছাড়া অভিযোগ করা নারী অসুস্থ থাকায় তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) বিকেল ৪টার দিকে তদন্ত করতে গেলে অভিযুক্ত দম্পতির আক্রমণে জখম হন তারা।  

আহত এসআই জাহাঙ্গীর হোসেন জানান, সোমবার রাতে ইয়াসমিন (৩৮) নামে এক নারী থানায় এসে অভিযোগ করেন যে, তার স্বামী ইউনুস ওরফে মাকড়শা তাকে মারধর করেছে। সেই অভিযোগের তদন্ত করতে মঙ্গলবার বিকেলে তিনি টিমসহ শ্যামপুর পাইপ রাস্তা মাস্টার গলিতে তাদের বাসায় যান। সেখানে যাওয়ার পরপরই ওই নারীর স্বামী মাদকাসক্ত ইউনুস তাদের ওপর চড়াও হয়। এক পর্যায়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে সেখান থেকে চলে আসেন তিনি।  

এসআই আরও জানান, টিম নিয়ে মুন্সিবাড়ি ঢালে আসার পর ইয়াসমিন আবার তাকে ফোন দেয়। তখন তিনি গাড়ি নিয়ে সেখানে দাঁড়ালে ওই দম্পতি একজোট হয়ে সেখানে আবার আসেন। এসেই দুজন মিলে পুলিশের গাড়ি ভাঙচুরের চেষ্টা করেন। তখন তাদের থামাতে গেলে ব্লেড ও কাঁচি দিয়ে ইউনুস তার হাতে আঘাত করে। তাকে ধরতে গেলে নায়েক নজরুলকেও আঘাত করেন ইউনুস।

তিনি জানান, আহত অবস্থাতেই ওই দম্পতিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। থানায় অসুস্থ হয়ে পড়া ইয়াসমিনকে পরবর্তিতে ঢাকা মেডিকেলের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।
এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
এজেডএস/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।