ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, জুন ৫, ২০২৩
বোয়ালমারীতে রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা নিহতের স্বজনদের আহাজারি, ছবি- বাংলানিউজ।

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে মেহেদি মৃধা (২৩) নামে এক রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

রোববার (৪ জুন) দিবাগত রাত ১০টার দিকে পৌরসদরের রায়পুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত মেহেদি মৃধা পৌর সদরের ৩ নম্বর ওয়ার্ডের কামারগ্রাম মৃধা বাড়ি এলাকার সালাম মৃধার ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার (৪ জন) দিবাগত রাত ৯টার দিকে বাড়ির পাশের সুমনের দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন মেহেদি মৃধা। পরে রাত ১০টার দিকে তাকে রায়পুর এলাকায় হেলাল মিয়ার পোলট্রি ফার্মের পাশে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সিরাজুল ইসলাম বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি পেটা ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

নিহতের স্ত্রী সোনিয়া বেগম বলেন, রাত ৯টার দিকে বিদ্যুৎ না থাকায় বাড়ির পাশের সুমনের দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আমার স্বামী। প্রায় ঘণ্টাখানেক পর শুনতে পাই, তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

তিনি অভিযোগ করে বলেন, জমিজমা নিয়ে প্রতিবেশী সাইদদের সঙ্গে তাদের বিরোধ চলছিল। তারা আমাদের (নিহত ব্যক্তির) নামে মামলা করেছে। তারাই আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে।  

এসময় তিনি আরও বলেন, আমার ছোট ছোট দুটি মেয়ে রয়েছে, তাদের নিয়ে কীভাবে বাঁচবো! আমার স্বামীকে যারা হত্যা করেছে, তাদের ফাঁসি চাই।

এ বিষয়ে স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ আজিজুল বলেন, কয়েকদিন আগে ওই এলাকায় ঘরজামাই থাকা সাইদের সঙ্গে মেহেদীদের ঝামেলা হয়। সেই ঝামেলার জেরে এ ঘটনা ঘটতে পারে। পুলিশ সাইদকে আটক করেছে বলে জানতে পেরেছি।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০১১২ ঘণ্টা, জুন ৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।