ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পুকুরে ডুবে যাওয়া দুই ছেলেকে খুঁজতে নেমে প্রাণ গেল মায়েরও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ২, ২০২৩
পুকুরে ডুবে যাওয়া দুই ছেলেকে খুঁজতে নেমে প্রাণ গেল মায়েরও

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলায় পুকুরে ডুবে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার (০২ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের ভবাই নগর চুনিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার চুনিপাড়া এলাকার উজ্জ্বল দেবনাথের স্ত্রী অষ্টমী দেবনাথ (২৮), তাদের বড় ছেলে গৌতম দেবনাথ (৮) ও ছোট ছেলে প্রিতম দেবনাথ (৩)।

স্থানীয়রা জানান, বাড়ির পাশের একটি পুকুরে কাপড় পরিস্কার করতে যাওয়ার সময় অষ্টমী দেবনাথের সঙ্গে তার দুই ছেলেও যায়। পরে গৌতম ও প্রিতম পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে পানিতে ডুবে যায় অষ্টমীর দুই ছেলে।  তাদের বাঁচাতে পানিতে ডুব দিয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে তিনিও পানিতে ডুবে যান। পরে তিনজনের মরদেহ পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

এ বিষয়ে শশরা ইউনিয়নের চেয়ারম্যান মোকছেদ আলী জানান, ওই ছেলেদের মা হয় তো কোন কাজ করতে পুকুরে গিয়েছিলেন। এ সময় তার ছেলেরাও সঙ্গে যায়। ছেলেরা পুকুরে নামে গোসল করার সময় ডুবে যায়। পরে তাদের বাঁচাতে গেলে তাদের মায়েরও পানিতে ডুবে মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা বলেন, ধারণা করা হচ্ছে পানিতে ডুবে যাওয়া দুই সন্তানকে বাঁচাতে গিয়ে তাদের মায়ের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।