ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মে ২২, ২০২৩
ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

রাজবাড়ী: ফেনসিডিলসহ রাজবাড়ী পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. ইফতি হক সৌরভ (৩৪) এবং ১২টি মাদক মামলার আসামি মো. বিল্লাল শেখ ওরফে বিল্লাল হোসেন (৪৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২২ মে) রাত ১০টার দিকে জেলা গোয়েন্দা শাখার সদস্যারা তাদের গ্রেপ্তার করে।

সৌরভ রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দার বড়পুল এলাকার এনামুল হকের ছেলে এবং বিল্লাল জেলা শহরের চর লক্ষীপুর মধ্যপাড়া গ্রামের মৃত আহম্মদ আলী শেখের ছেলে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের চর লক্ষীপুর গ্রামের জনৈক মো. হিরু সরদার মুদি দোকানের সামনের পাকা রাস্তার উপর থেকে মো. ইফতি হক সৌরভকে এক বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যানুযায়ী মাদক সম্রাট খ্যাত জেলা শহরের চর লক্ষীপুর মধ্যপাড়ার বাড়ী থেকে বিল্লাল হোসেনকে আরো ৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, বিল্লালের সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় তার বিরুদ্ধে ১২টি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। এ ঘটনায় সোমবার রাজবাড়ী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান জানান, “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকের বিরূদ্ধে জিরো টলারেন্স নীতিতে অভিযান পরিচালনা করছে জেলা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মে ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।