ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, মে ২১, ২০২৩
রাঙামাটিতে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের সভা

রাঙামাটি: রাঙামাটিতে খাদ্য সামগ্রী এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যর অবৈধ মূল্যর লাগাম টানতে জেলা প্রশাসনের আয়োজনে এক সভা অনুষ্ঠিত হয়।  

রোববার (২১ মে) সকালে প্রশাসনের মিলনায়তনে অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।

সভায় বক্তারা বলেন, একটি সিন্ডিকেট খাদ্য সামগ্রী এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যর দাম ভোক্তাদের কাছ থেকে অবৈধভাবে বেশি আদায় করছে। যে কারণে ভোক্তাদের ক্রয় করতে চরম বেগ পেতে হয়।

বক্তারা আরও বলেন, অবৈধভাবে দাম রাখায় মুরগীর বাজার, মাংস এবং মাছের বাজার এমনকি খাদ্য সামগ্রীর কিনতে তাদের হিমসিম পড়তে হয়। এজন্য তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং জেলা প্রশাসনের সহযোগিতা কামনা করেন।  

সভায় জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং ও অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস প্রদান করা হয়।

এ সময় রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, জেলা মার্কেটিং অফিসের সিনিয়র জেলা বাজার কর্মকর্তা মো. সেলিম মিয়া, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, রাঙামাটি চেম্বার অব কর্মাস অব ইন্ড্রাস্ট্রিজের পরিচালক হারুন মাতব্বরসহ সংশ্লিষ্ট ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, মে ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।