ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারী সংক্রান্ত বিষয় নিয়ে খুন হন পলিন, যুবক গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, মে ১১, ২০২৩
নারী সংক্রান্ত বিষয় নিয়ে খুন হন পলিন, যুবক গ্রেপ্তার

ঢাকা: ফয়সাল আহমেদ পলিনকে (১৯) নারী সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।  

বুধবার (১০ মে) রাত ১১টার দিকে রাজধানীর চকবাজারের চানখারপুল এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়।

 

তাকে উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে রাত ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত পলিনসহ সবাই সবার পরিচিত ছিল বলে জানা গেছে। পলিনের এক বান্ধবীকে আরেক বন্ধু কটুক্তি করার কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে ধারণা করছে পুলিশ।  

নিহতের মামা উজ্জ্বল জানান, অবিবাহিত ছিলেন পলিন।

এদিকে, বৃহস্পতিবার (১১ মে) দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পলিনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।  

এর আগে চকবাজার থানা পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। গলাসহ তার শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্রের চিহ্ন ছিল।

ডিএমপির লালবাগ বিভাগের চকবাজার জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শফিকুর রহমান জানান, পলিন হত্যাকাণ্ডের বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। এই ঘটনায় আব্দুল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে। মামলা ও তদন্ত প্রক্রিয়াধীন।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, নারী সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জেরে পূর্বপরিকল্পিতভাবে পলিনকে হত্যা করা হয়। এরা সবার সবার পরিচিত। তাদের কোনো এক বান্ধবীকে কেউ কটূক্তি করায়, তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয় বলে ধারণা করা হচ্ছে।

নিহত ফয়সাল আহমেদ পলিন নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সোহাগপুর গ্রামের বুলবুল আহমেদের সন্তান। তারা পুরান ঢাকায় মাজেদ সরদার রোড সাত রওজা এলাকায় থাকতো।

এদিকে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম জানান, এ ঘটনায় আব্দুল্লাহ নামে এক যুবককে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন: চানখারপুলে ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মে ১১, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।