ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরীক্ষা শেষে বাবার লাশ দাফন করলো সাজু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, মে ১০, ২০২৩
পরীক্ষা শেষে বাবার লাশ দাফন করলো সাজু পরীক্ষার্থী সাজু

নীলফামারী: বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিয়েছে সাজু মিয়া। পরীক্ষা শেষে বাবার লাশ দাফনে অংশ নেয় সে।

মঙ্গলবার (৯ মে) নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ভেড়ভেরি বাংলারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ওই পরীক্ষার্থীকে উপজেলা প্রশাসন ও স্কুলের শিক্ষকরা সহযোগিতা করে।

এলাকাবাসী জানান, পরীক্ষার দিন সকালে সাজুর অসুস্থ বাবা গোলাম রব্বানী (৬৩) মারা যান। এতে মনোবল ভেঙে পড়ে পরীক্ষার্থী সাজু মিয়ার। খবর পেয়ে উপজেলা নিবাহী কর্মকর্তার প্রতিনিধি ও স্কুলের শিক্ষকরা সাজুর বাড়িতে ছুটে যায়। এরপর তারা সাজুকে বুঝিয়ে পরীক্ষা হলে নিয়ে আসেন। পড়ে সাজু গণিত পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা শেষে সাজুকে বাড়ি নিয়ে যাওয়া হলে দুপুর আড়াইটার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সাজুর বাবাকে দাফন করা হয়।
  
জানা গেছে, সাজু মিয়া চলতি এসএসসি পরীক্ষায় ভেড়ভেরি হাজির হাট স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে কিশোরীগঞ্জ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে মানবিক শাখা থেকে ১১ নম্বর কক্ষে পরীক্ষা দিচ্ছে।

কিশোরীগঞ্জ শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজের কেন্দ্র সচিব আব্দুল মালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা দেওয়া খুবই কষ্টকর এবং মর্মান্তিক। এরপরও আমরা ছেলেটির ভবিষ্যতের কথা চিন্তা করে গণিত বিষয়ের পরীক্ষায় অংশ গ্রহণ করাতে সক্ষম হয়েছি।  

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, মে ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।