ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যুবককে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মে ৬, ২০২৩
সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যুবককে কুপিয়ে জখম প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মিরপুরের দারুসসালাম এলাকায় কবিরুল ইসলাম অপু (৩৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। পুলিশ বলছে, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটায় স্থানীয় পিয়াল ও তার সঙ্গীরা।

বৃহস্পতিবার (৪ মে) বিকেলে বাগবাড়ি উত্তরপাড়া মন্দিরসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার পর স্থানীয়দের সহযোগিতায় অপুকে শহিদ সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত অপুর মা মমতাজ বেগম বলেন, কেন আমার ছেলেকে এভাবে জখম করা হলো আমি জানি না। স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা ইসলামই আমার ছেলের ওপর হামলা করিয়েছে।

তিনি বলেন, আমার ছেলে গাবতলী স্ট্যান্ডে টাকা লগ্নি করে। তার দৈনিক সমিতি নামে একটি সমিতি রয়েছে। ইসলামের সঙ্গে তার পূর্ব শত্রুতা ছিল। এর জেরেই তার ওপর হামলা করা হয়েছে।

ঘটনার দিন রাতে ইসলাম (৪০), সাবেক সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ,  পিয়াল (২৫), সাগর (৩০), সোহেল ওরফে পেট্রোল সোহেল (৩০), লিমন (৩৫),  হোসেন (৩০), উজ্জল (৩৫), শাওন (৩০), রাসেলের (২৯) নাম উল্লেখ করে আরও ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করে দারুসসালাম থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল আহাম্মদ বলেন, দু’দিন আগে অপুর এলাকার ছোট ভাই বুশ আলামিন ও ইয়াসিনের সঙ্গে বিরোধ হয় পিয়াল ও সাগরসহ অন্যদের। বিষয়টি অপু মীমাংসা করে দেন। এরপরও প্রতিশোধ নিতে বৃহস্পতিবার বিকেলে বুশ আলামিন ও ইয়াসিনকে খুঁজতে আসেন পিয়াল ও তার সাঙ্গিরা। এ সময় অপুকে রাস্তায় পেয়ে তারা এলোপাতাড়ি কুপিয়ে চলে যান।

তিনি আরও বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ০৬, ২০২৩
এমএমআই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।