ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় পূর্বশত্রুতার জেরে কিশোরদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, মে ৩, ২০২৩
ভাঙ্গায় পূর্বশত্রুতার জেরে কিশোরদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে কিশোরদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই দলের অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার (৩ মে) দুপুরে উপজেলার চুমুরদী গ্রামের কিশোররা দুই দলে ভাগ হয়ে এ সংঘর্ষ বাধায়।

সংঘর্ষে আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং মিন্টু নামে গুরুতর আহত এক কিশোরকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চুমুরদী গ্রামের লোকজন উজ্জ্বল মাতুব্বর ও রঙ্গু শেখের দলে ভাগ হয়ে চলাফেরা করে। গত সোমবার (১ মে) সকালে তুচ্ছ ঘটনা নিয়ে দুই দলের কিশোরদের মধ্যে মারামারি বাধে। এর জেরে বুধবার (৩ মে) দুপুরে ওই কিশোররা আবারও চাইনিজ কুড়াল ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে অন্তত ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

এ বিষয়ে ভাঙ্গা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিরাজ জানান, পরপর ৩ দিন দুই দলের কিশোররা মারামারি বাধায়। খবর পেয়ে এসে কাউকেই পাই না। আমরা পুলিশ আসার সংবাদ পাওয়া মাত্রই সবাই পালিয়ে যায়।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জানান, মারামারির ঘটনায় মোহাম্মাদ ফকির নামে এক ব্যক্তি বাদি হয়ে ১৪ জনকে আসামি করে একটি অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, মে ৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।