ঢাকা, শনিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ১৪ ব্যবসায়িক প্রতিষ্ঠানে চুরি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
মানিকগঞ্জে ১৪ ব্যবসায়িক প্রতিষ্ঠানে চুরি 

মানিকগঞ্জ: মানিকগঞ্জ পৌরসভার শহীদ রফিক সড়কে ১৪টি ব্যবসায়িক প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরের দিকে চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল রউফ সরকার।

জানা যায়, মানিকগঞ্জ শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের গেটের উল্টো দিকে সবুজ ফার্মেসি, সিটি ড্রাগস, দেশ লাইব্রেরি ও স্যামসং মোবাইলের দোকানে চুরি হয়েছে। এরমধ্যে সবুজ ফার্মেসি থেকে ১৫ হাজার, দেশ লাইব্রেরি থেকে তিন হাজার, সিটি ড্রাগস থেকে তিন হাজার টাকা চুরি হয়েছে।  

হাইস্কুল গেটের ১০০ গজ দূরে পৌর মার্কেটের আমিন ফার্মেসি থেকে চুরি হয়েছে ১৫ হাজার টাকা। দেবেন্দ্র কলেজের সামনে গঙ্গাধরপট্টি রাস্তার মা জেনারেল স্টোর থেকে ২ হাজার টাকা, খান ভ্যারাইটি স্টোর থেকে বেশ কিছু পরিমাণ সিগারেটের প্যাকেট ও মোবাইল কার্ড, পিয়াস নামে একটি দোকান থেকে প্রচুর পরিমাণ মোবাইল কার্ডসহ সিগারেটের প্যাকেট চুরি হয়েছে। এছাড়া সেওতা এলাকার বাবুল স্টোর ও জয়রা রোডের ঝুমা ট্রেডার্সে চোরের দল হানা দিয়ে টাকা ও মোবাইল কার্ড নিয়ে গেছে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, সিসি ক্যামেরার ফুটেজ দেখে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।