ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিক্ষকের বাড়ির গাছ কাটতে গিয়ে ছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
শিক্ষকের বাড়ির গাছ কাটতে গিয়ে ছাত্রের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর উপকূলীয় উপজেলা সুবর্ণচরে গাছ চাপা পড়ে ইব্রাহিম খলিল সাগর (১৪) নামে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে।  

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রিয়াজ হুজুরের বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত ইব্রাহীম খলিল সাগর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের নুরনবী সওদাগরের ছেলে। সে স্থানীয় মফিজিয়া দারুল কোরআন ইসলামিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানায়, স্থানীয় মফিজিয়া দারুল কোরআন ইসলামিয়া মাদরাসার প্রধান শিক্ষক নুরুজ্জামান রিয়াজ একই মাদরাসার হেফজ বিভাগের ছাত্র সাগরসহ কয়েকজনকে নিয়ে যান তার বাড়ির গাছ কাটতে। সেখানে গাছ কাটার পর একটি বড় গাছের গুঁড়ি চার ছাত্র মিলে ধরে বাড়ির উঠানে নিয়ে যাচ্ছিল। উঠানে পৌঁছালে আকস্মিক অন্য ৩ জন গুঁড়িটি ছেড়ে দিলে সাগর ওই গুঁড়ির নিচে চাপা পড়ে এবং মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে বুধবার (১৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক নুরুজ্জামান রিয়াজ পলাতক। অভিযোগের বিষয়ে জানতে তার মোবাইল নম্বরে একাধিকবার কল করা হলেও সংযোগ পাওয়া যায়নি।  
 
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। মরদেহ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। পরবর্তীতে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।