ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে ২৭৬ শিক্ষার্থী পেলো প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
শিবচরে ২৭৬ শিক্ষার্থী পেলো প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে ২৭৬ জন মেধাবী শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব দেওয়া হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে এসব শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।

জানা গেছে, উপজেলার সব মাধ্যমিক স্কুলের নবম ও দশম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীদের মধ্যে প্রতি শ্রেণি থেকে তিনজন করে ৬ জন মেধাবী শিক্ষার্থীদের ট্যাব উপহার দেওয়া হয়। উপজেলার ৪৬টি প্রতিষ্ঠানের ২৭৬ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এই ট্যাব পেয়েছে।

শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।  

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, পুলিশ সুপার মো. মাসুদ আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিবুল ইসলাম, পৌর মেয়র আওলাদ হোসেন খানসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ আরও অনেকে।

অনুষ্ঠানে অসহায় ও দুঃস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ এবং দুরারোগ্য ও জটিল রোগীদের এককালীন আর্থিক সহায়তা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।