ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে অনলাইন জুয়ার অ্যাডমিন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
রাজধানীতে অনলাইন জুয়ার অ্যাডমিন গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় অভিযান চালিয়ে অনলাইন জুয়া প্ল্যাটফর্মের অ্যাডমিন মো. হাফিজ আল আসাদকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

রোববার (২ এপ্রিল) গ্রেপ্তারের সময় তার কাছে থেকে একটি স্মার্টফোন ও দুটি সিম জব্দ করে ইউনিটের সদস্যরা।

সোমবার (৩ এপ্রিল) বিকেলে এটিইউর পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আসাদ বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা গ্র্যাজুয়েট। এর আগে গত ২৭ জানুয়ারি বগুড়ায় অভিযান চালিয়ে অনলাইন জুয়ার প্লাটফর্মের সদস্য মো. রানা মিয়া ও মো. রেজা আহমেদকে গ্রেপ্তার করে এটিইউ। পরে সংশ্লিষ্ট মামলার সন্দিগ্ধ পলাতক আসামি মো. হাফিজ আল আসাদ অনলাইন জুয়া প্ল্যাটফর্মের কাজে ব্যবহৃত মোবাইল বিক্রি করে দেয়।

তারা ফেসবুক আইডি ও ফেসবুক গ্রুপ ব্যবহারের মাধ্যমে অনলাইনে জুয়ার ওয়েবসাইটে অবৈধভাবে জুয়া পরিচালনা করে আসছিলেন। এছাড়া মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসে জুয়ার টাকা লেনদেন ও বিভিন্ন জনকে এটি খেলার জন্য উৎসাহিত করে টাকা বা ডলারের মাধ্যমে অনলাইনে অংশ নেওয়াতেন। এতে অনেক সাধারণ লোক সর্বস্বান্ত হয়েছে। আসাদ এক বা একাধিক সুপার এজেন্টের সঙ্গে সরাসরি ওয়ানএক্সবেট অনলাইন জুয়ার প্লাটফর্মে লেনদেনের মাধ্যমে দীর্ঘদিন ধরে এটি পরিচালনা করছিলেন। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
এমএমআই/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।