ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে খড়ের গাদায় মরদেহ, গ্রেফতার ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
দিনাজপুরে খড়ের গাদায় মরদেহ, গ্রেফতার ১

দিনাজপুর: দিনাজপুরের সদর উপজেলায় খড়ের গাদা থেকে যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় শাহিনুর রহমান (২৫) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৫ মার্চ) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

 এর আগে শুক্রবার (২৪ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাকে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহিনুর রহমান ৬নং আউলিয়াপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে। আর নিহত জিয়াউর রহমান (২৯) একই এলাকার সাহাজ উদ্দীনের ছেলে।

এদিন সন্ধ্যার দিকে একই ইউনিয়নের তাতীপাড়া এলাকার একটি পুকুরপাড়ের খড়ের গাদা থেকে জিয়াউরের মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতেই নিহতের বড় ভাই সাগর আলী বাদী হয়ে মাসুদ রানা (২২) ও শাহিনুর বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়. জিয়াউর রহমান একটি কীটনাশক কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। আসামিদের সঙ্গে তার পরিচয় ছিলো। আসামি মাসুদ রানা তার কাছ থেকে ৪ হাজার ৮০০ টাকা ধার নিয়ে সেটা পরিশোধ না করায় তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। শুক্রবার (২৪ মার্চ) সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের তাতীপাড়া এলাকার একটি পুকুরপাড়ের খড়ের গাদা থেকে জিয়াউরের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার ভাই মামলা করেন নিহতের বড় ভাই সাগর আলী।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, শুক্রবার রাতে নিহতের ভাই মামলা করলে আমরা আসামিদের ধরতে অভিযান চালাই। ওই রাতেই নিজ বাসা থেকে আসামি শাহিনুর রহমানকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, শনিবার (২৫ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।