ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ঘরে ঢুকে হত্যা করে স্বর্ণালংকার লুট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৩
গাজীপুরে ঘরে ঢুকে হত্যা করে স্বর্ণালংকার লুট ফাইল ফটো

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সালনা মোল্লাপাড়া এলাকায় ঘরের ভেতর ঢুকে এক কলেজছাত্রকে শ্বাসরোধ করে হত্যার পর স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করেছে দুর্বৃত্তরা।  

রোববার (১২ মার্চ) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

 

মৃত মাহিউস সুনান চৌধুরী (১৮) গাজীপুর সিটি করপোরেশনের সালনা মোল্লাপাড়া এলাকার এ কে এম জালাল উদ্দিন চৌধুরীর ছেলে। সুনান চৌধুরী গাজীপুর শহরের কাজী আজিম উদ্দিন কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।  

গাজীপুর মেট্রোপলিটনের সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বায়েজিদ জানান, রাতে একদল দুর্বৃত্ত তাদের বাড়ির গ্রিল কেটে ঘরের ভেতর প্রবেশ করে। একপর্যায়ে দুর্বৃত্তরা ঘরে থাকা স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিচ্ছিল। এ সময় সুনান চৌধুরী তাদের বাধা দেয়। পরে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যার পর স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে পালিয়ে যায়। তবে এটি ডাকাতি নাকি শত্রুতার জেরে ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।  

মৃতের মা মেহজাবিন বলেন, কয়েকজন যুবক বাড়ির গ্রিল কেটে ভেতরে ঢুকে কালো কাপড় দিয়ে আমার চোঁখ বেধে ফেলে। পরে ঘরের আলমারি ভেঙে প্রায় সাড়ে ৫ ভরি স্বর্ণালংকার ও ২৫ থেকে ৩০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় সুনান বাধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে তারা পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫৩৫, মার্চ ১৩, ২০২৩
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।