ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
সাতক্ষীরায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি

সাতক্ষীরা: সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নলতা এলাকায় অভিযান চালিয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি সদরের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার মো. জাহাঙ্গীর আলম কালিগঞ্জের ব্রজপাটলী গ্রামের আনসার গাজীর ছেলে।

র‌্যাব জানায়, জাহাঙ্গীর আলম সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানা এলাকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে সাতক্ষীরা জেলাসহ বিভিন্ন জেলায় মাদক বিক্রি করে আসছিলেন। ২০১৩ সালের আগস্ট মাসে জাহাঙ্গীর আলমকে ১০২২ বোতল ফেনসিডিলসহ নড়াইল জেলা ডিবি পুলিশ গ্রেফতার করে এবং তার নামে নড়াইল জেলার সদর থানায় মামলা হয়। পরে জামিনে মুক্তি পেয়ে তিনি পুনরায় মাদক ব্যবসা করতে থাকেন। আদালত ওই মামলায় জাহাঙ্গীর আলমকে যাবজ্জীবন সাজাসহ অর্থদণ্ড দেন। পরে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ভারতসহ দেশে পালিয়ে বেড়ায়।  

পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে তার অবস্থান নিশ্চিত করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানাধীন নলতা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। তাকে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।