ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে মহাসড়কে গাছ ফেলে ট্রাকে ডাকাতি

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
ফরিদপুরে মহাসড়কে গাছ ফেলে ট্রাকে ডাকাতি

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় মহাসড়কে গাছ ফেলে একটি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের ব্রাহ্মণকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

 

খবর পেয়ে মধুখালী থানার টহল পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছালে বড় ধরনের ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পান তারা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোর রাতে ব্রাহ্মণকান্দা নামক এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে গাছ ফেলে একটি ট্রাক অবরোধ করে ডাকাতদল। এ সময়ে ট্রাকে থাকা লোকজনের কাছে থেকে ১৫ থেকে ২০ হাজার টাকা নিয়ে যায় ডাকাতদলের সদস্যরা। তবে খবর পেয়ে তাৎক্ষণিক মধুখালী থানার টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদলের সদস্যরা পালিয়ে যায়। ডাকাতদের হাতে রডসহ দেশীয় অস্ত্র ছিল বলে জানায় ট্রাকে থাকা লোকজন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, যে সড়কে গাছ ফেলে ডাকাতি করছিল ডাকাতরা তার এক কিলোমিটার অদূরেই মধুখালী থানা পুলিশের একটি টহল টিম টহল দিচ্ছিলো। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশের টহল টিম ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায় ও বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পায়।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বাংলানিউজকে বলেন, ট্রাকে থাকা লোকজনের কাছে থাকা ২০-২৫ হাজার টাকা নিয়ে যায় ডাকাত দলের সদস্য। এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।