ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাকার সিন্দুক লুট, মিলল নিরাপত্তা কর্মীর লাশ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
টাকার সিন্দুক লুট, মিলল নিরাপত্তা কর্মীর লাশ  ফাইল ফটো

গাজীপুর: গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া বেগমপুর এলাকা থেকে এক নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।  

মৃত নিরাপত্তা কর্মী হলেন- কিশোরগঞ্জের হোসেনপুর থানার চরহাজীপুর এলাকার রবি উল্লাহর ছেলে হেলাল উদ্দিন (৬০)।

তিনি শ্রীপুরে আল-আমিন পোলট্রি ফিড কারখানায় নিরাপত্তা কর্মী হিসেবে চাকরি করতেন।  

পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার বকুলতলা এলাকায় বাড়ি তৈরি করে পরিবার নিয়ে বসবাস করতেন হেলাল উদ্দিন। রাতে তিনি ওই প্রতিষ্ঠানের সামনে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। রোববার (২৯ জানুয়ারি) ভোরে দুর্বৃত্তরা তালা ভেঙে ওই পোলট্রি ফিড কারখানায় হানা দেয়। পরে কারখানা থেকে ৪-৫ লাখ টাকাসহ সিন্দুক লুট করে নেয় দুর্বৃত্তরা। সকালে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপক গিয়ে দেখতে পায় প্রতিষ্ঠানের শাটারের তালা ভাঙা। নিরাপত্তা কর্মীও নেই। পরে পুলিশে খবর দেওয়া হয়। এদিকে সকালে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া বেগমপুর এলাকা থেকে ওই নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার করে পুলিশ।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে ওই প্রতিষ্ঠানে লুট করার সময় নিরাপত্তা কর্মী তাদের চিনে ফেলে। পরে তাকে হত্যা করে লাশ ওই এলাকায় ফেলে যায়। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। প্রতিষ্ঠানের মালিক দাবি করছেন সিন্দুকে ৪-৫ লাখ টাকা ছিল।  

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, এলাকাবাসী খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫২, জানুয়ারি ২৯, ২০২৩।  
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।