ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে কিশোর-তরুণদের দু’পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
মাদারীপুরে কিশোর-তরুণদের দু’পক্ষের সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

মাদারীপুর: মাদারীপুরে কিশোর-তরুণদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশ সদস্যসহ ১২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছে পুলিশ।  

আটক পাঁচজন হলেন- নয়াচর গ্রামের মোকসেদ মোল্লার ছেলে মিঠু মোল্লা (২৫), একই গ্রামের আসলাম মোল্লার দুই ছেলে রাসেল মোল্লা (২১) ও রাসেদ মোল্লা (১৮), জাফর মীরের ছেলে হৃদয় মীর (১৪) এবং উজ্জ্বল চৌকিদারের ছেলে অনিক চৌকিদার (১৩)।

জানা গেছে, নয়াচর এলাকার হক খানের ছেলে মিন্টু খানের সঙ্গে আব্দুল কুদ্দুস ফরাজীর ছেলে ফরিদ ফরাজীর বিরোধ চলছে। এরই জেরে রাতে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে ফাঁকা গুলি ও টিয়ার শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এসময় চার পুলিশ সদস্যসহ আহত হন অন্তত ১২ জন। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, মারামারির ঘটনায় পাঁচজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া বেশ কয়েকজন সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, সংঘর্ষ থামাতে গিয়ে কয়েকজন পুলিশ আহত হয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ