ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

লালপুরে ট্রেনে কাটা পড়ে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
লালপুরে ট্রেনে কাটা পড়ে ৩ জনের মৃত্যু ফাইল ছবি

নাটোর: নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে ট্রেনে কাটা পড়ে মমতাজ উদ্দিন (৬৭), জমির উদ্দিন (৭০) ও সাথী বেগম (৩২) নামে তিনজন নিহত হয়েছেন।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার নারায়নপুর  সিগন্যাল এলাকায় রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার কেশবপুর গ্রামের মৃত দেছের আলীর ছেলে মমতাজ উদ্দিন, একই উপজেলার নারায়নপুর গ্রামের মৃত পাঁচু শেখের ছেলে জমির উদ্দিন ও একই গ্রামের মনজুর রহমানের মেয়ে সাথী বেগম।

জানা গেছে, শনিবার দুপুর পৌনে ১টার দিকে গোপালপুর পৌরসভার গোপালপুর রেলগেট থেকে ২০০ গজ পশ্চিমে দুইটি ট্রেন ক্রসিং করছিল। এ সময় একটি ট্রেন পার হয়ে অপর একটি লাইন ধরে হেঁটে বাড়ি ফিরছিলেন ওই তিনজন। তখন পেছন দিক থেকে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই কাটা পড়ে তাদের মৃত্যু হয়।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিহির রঞ্জন দেব ও গোপালপুর রেলওয়ে স্টেশনে কর্তব্যরত পোটার মো. রায়হান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি নিহির রঞ্জন দেব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।