ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফোনে ডেকে এনে দলবদ্ধ ধর্ষণ, কারাগারে ১০ আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
ফোনে ডেকে এনে দলবদ্ধ ধর্ষণ, কারাগারে ১০ আসামি

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় এক নারীকে (৩৫) ফোনে ডেকে এনে দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় ১০ অভিযুক্তকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পাগলা থানার পুলিশ ।

সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে চিফ জুডিশিয়াল আদালতের বিচারক দেওয়ান মনিরুজ্জামান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।     

আসামিরা হলেন- উপজেলার লংগাইর ইউনিয়নের কাজা গ্রামের সজিব (৩৯), হানিফা মিয়া (৩০), আলামিন (৩৫), মোস্তফা (৪৫), জুয়েল কুমার (২৮), শারফুল (৩০), মনির (৩২), বাবুল (৩৬), মানিক (৫৬) এবং জাকির (৩০)।

এর আগে রোববার (১১ ডিসেম্বর) দিনগত রাতে পাগলা থানা এলাকার কাজা গ্রামে এই দলবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। পরে ওই রাতেই অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করা হয় বলে জানান আদালতের পুলিশ পরিদর্শক ঝুঁটন কুমার বিশ্বাস।

পাগলা থানার পরিদর্শক (তদন্ত) সজিব রহমান বলেন, ভিকটিম ওই নারী ব্রাহ্মনবাড়িয়া জেলার বাসিন্দা। তিনি ভালুকায় ভাড়া বাসায় বসবাস করেন। তার সঙ্গে পাগলা থানা এলাকার সজিব ও হানিফার পরিচয় ছিল। পরিচয়ের সুবাদে ওই নারী তাদের বাসায় আসা যাওয়া করতেন। ঘটনার দিন রাতে সজিব ওই নারীকে ফোন করে আসতে বলেন।

সেই ফোন পেয়ে তিনি কাজা গ্রামে যান। পরে রাত ৩টার দিকে তিনি জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’-এ ফোন করে ঘটনাটি পুলিশকে জানান। এরপর পুলিশ ওই নারীকে কাজা গ্রাম থেকে উদ্ধার করে।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, অভিযুক্ত ১০ জনকে গ্রেফতারের পর ভিকটিম বাদী হয়ে পাগলা থানায় মামলা করেছেন।  

বাংলাদেশ সময়:২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।