ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ইসলাম

‘দোয়া করি, বসুন্ধরা যেন সব সময় এভাবে মানুষের পাশে দাঁড়াতে পারে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
‘দোয়া করি, বসুন্ধরা যেন সব সময় এভাবে মানুষের পাশে দাঁড়াতে পারে’

মানিকগঞ্জ: পবিত্র রমজান উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ মানিকগঞ্জে রোজাদারদের জন্য প্রতিদিন দুই হাজার প্যাকেট ইফতারের ব্যবস্থা করেছে।  

এরই অংশ হিসেবে শুক্রবার (১৫ মার্চ) চতুর্থ রোজায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে ঘিওর উপজেলার বেশ কয়েকটি স্থানে ইফতার বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে।

আয়োজকরা জানান, প্রতিদিন ছিন্নমূল-দুস্থ ও ভাসমান রোজাদারদের জন্য দুই হাজার প্যাকেট ইফতারের ব্যবস্থা রয়েছে বসুন্ধরার পক্ষ থেকে। সেই ধারাবাহিকতায় শুক্রবার ঘিওর উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের বানিয়াজুরি বাসস্ট্যান্ডে দুই শতাধিক, ঘিওর মডেল মসজিদে একশ, থানা মসজিদে একশ প্যাকেট করে ইফতার দেওয়া হয়েছে। এছাড়া ঘিওর উপজেলার আরও ১৬টি স্থানে এক হাজার ৬০০ প্যাকেট ইফতার বিতরণ করা হয়েছে।

তোরাব আলী নামের এক ইজিবাইক চালক বলেন, ইফতারের সময় হয়ে গেছে, বাড়ি গিয়ে ইফতার করার মতো সময়ও হাতে ছিল না। হঠাৎ করেই দেখি বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় ইফতারের আয়োজন করা হয়েছে। আমি ওখানে গেলে সঙ্গে সঙ্গে আমাকে যত্ন করে এক প্যাকেট ইফতার হাতে দেয়। ইফতার করার পর জানতে পারি, এই বিশাল আয়োজন বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে করা হয়েছে। আমি তাদের এই মহতী উদ্যোগের জন্য সৃষ্টিকর্তার কাছে দু-হাত তুলে দোয়া করি, তারা যেন সব সময় এভাবেই মানুষের পাশে দাঁড়াতে পারে।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, প্রতিটি দুর্যোগে বসুন্ধরা গ্রুপ সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ঠিক একইভাবে এ অঞ্চলে রমজান মাসেও প্রতিদিন দুই হাজার মানুষকে ইফতার করাচ্ছে তারা। আমি বসুন্ধরা গ্রুপ, তাদের পরিবার ও এই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের দীর্ঘায়ু কামনা করছি।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।