ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

যানজটের কারণে বিয়ে বিচ্ছেদ বাড়ছে: বিজেপি নেতার স্ত্রী 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
যানজটের কারণে বিয়ে বিচ্ছেদ বাড়ছে: বিজেপি নেতার স্ত্রী  অমৃতা

যানজটের কারণে ভারতের মুম্বাইয়ে বিয়ে বিচ্ছেদ বাড়ছে বলে দাবি করেছেন বিজেপি নেতা ও মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীসের স্ত্রী অমৃতা।

শনিবার (৫ ফেব্রুয়ারি) অমৃতার এই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অমৃতা বলেন, একজন সাধারণ নাগরিক হিসেবে আমি এ কথা বলছি, বাইরে বের হলেই রাস্তায় গর্ত, যানজটসহ বেশ কিছু সমস্যা দেখতে পাই। যানজটের কারণে মুম্বাইয়ের নাগরিকরা তাদের পরিবারকে সময় দিতে পারেন না। এ কারণে ৩ শতাংশ বিয়ে বিচ্ছেদ হয়।

তিনি আরও বলেন, ভুলে যান আমি প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী। একজন সাধারণ নারী হিসেবে এটাই আমার অভিজ্ঞতা।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, শিবসেনা-এমসিপি-কংগ্রেস জোট সরকারের সময় মহারাষ্ট্রের রাস্তাঘাটের বেহাল দশা হয়েছে। এমনটাই ইঙ্গিত করেন মহারাষ্ট্রের বিরোধী দলনেতা দেবেন্দ্রর স্ত্রী অমৃতা।  

অমৃতার এমন মন্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় বিতর্ক। অমৃতার নাম উল্লেখ না করে শিবসেনার রাজ্যসভা সাংসদ প্রিয়ঙ্কা চতুর্বেদী টুইটারে লেখেন, দিনের সেরা কুযুক্তি দেওয়ার পুরস্কার সেই মহিলা পাবেন যিনি বলেন, ৩ শতাংশ মুম্বাইবাসী রাস্তায় যানজটের কারণে বিয়ে বিচ্ছেদ করছেন।  

অমৃতার উদ্দেশে প্রিয়ঙ্কা চতুর্বেদী বলেন, বিচ্ছেদে মনোনিবেশ না করে বরং একটু ছুটি নিন। বেঙ্গালুরুবাসী এমন খবর পড়বেন না। আপনাদের দাম্পত্যের পক্ষে মারাত্মক হতে পারে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।