ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

জ্বালানি সমস্যায় রাশিয়ার সামরিক প্লেন বিধ্বস্ত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
জ্বালানি সমস্যায় রাশিয়ার সামরিক প্লেন বিধ্বস্ত

জ্বালানি সিস্টেমে জটিলতার কারণে রাশিয়ার সামরিক প্লেনটি বিধ্বস্ত হয়েছে বলে সূত্রের বরাতে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। তবে এ বিষয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি।

ঢাকা: জ্বালানি সিস্টেমে জটিলতার কারণে রাশিয়ার সামরিক প্লেনটি বিধ্বস্ত হয়েছে বলে সূত্রের বরাতে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। তবে এ বিষয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি।

এর আগে সোমবার (১৯ ডিসেম্বর) সকালে ৩৯ আরোহী নিয়ে জরুরি অবতরণের সময় সাইবেরিয়ায় প্লেনটি বিধ্বস্ত হয়। তবে সব আরোহীই জীবিত বলে নিশ্চিত করেছে দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়।  

বিধ্বস্তের ঘটনায় প্লেনটি তিন টুকরো হয়ে যায়। আহত হন অন্তত ৩২ জন আরোহী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৬ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সংবাদমাধ্যম জানায়, ‘ইলুসিন আইএল-১৮’ মডেলের একটি এয়ারক্র্যাফ্ট কলসোভো এয়ারপোর্ট থেকে ৩২ জন কর্মকর্তা ও ৭ জন ক্র নিয়ে উড্ডয়ন করে। এয়ারক্র্যাফ্টটি ২৭ কিলোমিটার পথ অতিক্রমের পর বিধ্বস্ত হয়।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।