ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

আন্দামানে আটকা পড়েছেন ৮শ’ পর্যটক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
আন্দামানে আটকা পড়েছেন ৮শ’ পর্যটক

মৌসুমি ঝড় ‍ও এর প্রভাবে প্রবল বৃষ্টিপাতের কবলে পড়ে আন্দামানে অন্তত ৮শ’ পর্যটক আটকা পড়েছেন। তাদের উদ্ধারে তিনটি জাহাজ পাঠানো হয়েছে।

ঢাকা: মৌসুমি ঝড় ‍ও এর প্রভাবে প্রবল বৃষ্টিপাতের কবলে পড়ে আন্দামানে অন্তত ৮শ’ পর্যটক আটকা পড়েছেন। তাদের উদ্ধারে তিনটি জাহাজ পাঠানো হয়েছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, জাহাজগুলোর মাধ্যমে পর্যটকদের হেভলক আইল্যান্ডস থেকে পোর্ট ব্লেয়ারে নিয়ে আসা হবে। জাহাজ তিনটি হলো-এনএস বিতরা, বঙ্গরাম এবং কুমভির ও এলসিইউ৩৮।

কর্তৃপক্ষের ফোন পাওয়ার পর বুধবার (০৭ ডিসেম্বর) সকালে জাহাজগুলো পাঠানো হয়। সন্ধ্যা নাগাদ পর্যটকদের নিরাপদে সরিয়ে আনা সম্ভব হবে বলে জানা গেছে।

জরুরি ব্যবস্থাপনা কর্তৃপক্ষের এক কর্মকর্তা বলেন, আমরা কোনো ঝুঁকি নিতে চাই না। আন্দামান-নিকোবর জরুরি ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ফোন পাওয়ার পরপরই দ্রুত ব্যবস্থা নিয়েছি।

রাজধানী পোর্ট ব্লেয়ার থেকে ৪০ কিলোমিটার দূরে অবস্থিত পর্যটকদের জন্য আকর্ষণীয় স্পট হেভলক তার দীর্ঘ সমুদ্র সৈকতের জন্য বেশ জনপ্রিয়।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।