ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ক্যালিফোর্নিয়ায় গুলির ঘটনায় নিহতদের স্বজনদের ওবামার সান্ত্বনা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
ক্যালিফোর্নিয়ায় গুলির ঘটনায় নিহতদের স্বজনদের ওবামার সান্ত্বনা বারাক ওবামা / ছবি: সংগৃহীত

ঢাকা: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান বার্নার্ডিনো শহরে বন্দুকধারী দম্পতির গুলিতে ১৪ জন নিহতদের ঘটনায় নিহতের স্বজনদের সঙ্গে দেখা করে সান্ত্বনা দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট বারাক ওবামা। শনিবার (১৯ ডিসেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানায়।



শুক্রবার বারাক ওবামা এবং তার স্ত্রীর মিশেল ওবামাকে নিয়ে বার্নার্ডিনো শহরের দি লাইব্রেরি অব স্প্রিং হাইস্কুলে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। এ সময় দু’জনের প্রায় তিনঘণ্টা তাদের সঙ্গে সময় কাটান।  

এ প্রসঙ্গে বারাক ওবামা বলেন, তাদের জন্য এই মুহূর্তটা অত্যন্ত কঠিন। তাদের এই দুঃসহ কষ্ট এই দেশ ও জনগণের প্রতি প্রবল ভালোবাসা এবং একতাকেই প্রতিনিধিত্ব করে।

গত ২ ডিসেম্বর ক্যালিফোর্নিয়ার সান বার্নার্ডিনো শহরের একটি প্রতিবন্ধী সেবাকেন্দ্রে গুলি চালিয়ে ১৪ জনকে হত্যা করা হয়। এ ঘটনায় সৈয়দ রেজয়ান ফারুক ও তাসফিন মালিক নামে এক দম্পতিকে দায়ী করা হয়। এই দু’জনই জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের (আইএস) অনুসারী বলে সংশ্লিষ্টরা দাবি করেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ