ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

পাকিস্তানে এএফপির ফটোগ্রাফার গুলিবিদ্ধ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫
পাকিস্তানে এএফপির ফটোগ্রাফার গুলিবিদ্ধ আসিফ হাসান

ঢাকা: পাকিস্তানে বার্তা সংস্থা এএফপির ফটোগ্রাফারকে গুলি করেছে বিক্ষোভকারীরা। শুক্রবার বিতর্কিত রম্য সাপ্তাহিক পত্রিকা শার্লে এবদোর বিরু্দ্ধে বিক্ষোভ মিছিলের সংবাদ কাভার করতে গেলে তাকে গুলি করা হয়।



করাচির সিনিয়র পুলিশ অফিসার আবদুল খালেক শেখ জানান, এএফপির ফটোগ্রাফার আসিফ হাসান গুলিবিদ্ধ হয়ে করাচির জিন্নাহ হাসপাতালে ভর্তি আছেন। তবে কে বা কারা গুলি চালিয়েছেন সে বিষয়ে তিনি কিছু বলেননি।

হাসপাতালের মুখপাত্র ডা. সিমি জামালি বলেন, ফটোগ্রাফারের ফুসফুস ভেদ করে বুলেটটি বের হয়ে গেছে। তবে তিনি আশঙ্কামুক্ত। সহকর্মীদের সঙ্গে কথা বলেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিক্ষোভকারীদের গুলিতে আসিফ গুলিবিদ্ধ হন। তবে আসিফকে লক্ষ্য করে গুলি করা হয়নি। পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হলে তিনি ক্রসফায়ারে পড়ে যান।

শার্লে এবদোর বিরুদ্ধে এ বিক্ষোভের আয়োজক ইসলামী জামিয়াত-ই-তালাবা। দলটির প্রধান হাফিজ বিলার রমজান জানান, পুলিশের নির্বিচারে গুলিতে আসিফ গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশই হামলার জন্য দায়ী।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।