ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

আন্তর্জাতিক

কানাডায় ৮ জনকে মেরে আত্মঘাতী ঘাতক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
কানাডায় ৮ জনকে মেরে আত্মঘাতী ঘাতক সংগৃহীত

ঢাকা: কানাডার আলবার্টায় এক ব্যক্তি আত্মহত্যার আগে দুই শিশু সহ আট জনকে হত্যা করেছে বলে জানিয়েছে আলবার্টার এডমনটনের পুলিশ। স্থানীয় সময় সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোরে এডমনটন নগরীর তিনটি পৃথক স্থানে এসব হত্যার ঘটনা ঘটে।



নিহতদের মধ্যে দুই শিশু সহ সাতজনকে নর্থ এডমনটনের একটি বাড়ির ভেতর মৃত অবস্থায় পাওয়া যায় বলে জানিয়েছেন এডমনটনের পুলিশ প্রধান রন নেচ। তাদের হত্যার আগে আরও এক নারীকে হত্যা করে ঘাতক।

১৯৫৬ সালে ছয় ব্যক্তির হত্যাকাণ্ডের পর ৮ লাখ ১২ হাজার মানুষ অধ্যুষিত নগরীটির ইতিহাসের সবচেয়ে বড় সহিংসতার ঘটনা এটি।

নিহতদের মধ্যে এক নারীর পরিচয় উদ্ধার করতে পেরেছে পুলিশ। আনুমানিক ৩৭ বছর বয়সী ওই নারীর নাম সিনডি ডং। নেচ জানিয়েছেন নিহতরা সবাই সবার সঙ্গে সম্পর্কযুক্ত।

সোমবার গভীর রাতে এডমনটনের একটি বাড়ির ভেতর থেকে ওই সাতজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। নিহতদের মধ্যে তিন জন প্রাপ্ত বয়স্ক নারী, দুই জন প্রাপ্তবয়স্ক পুরুষ এবং একটি ছেলে ও একটি মেয়ে শিশু।

মঙ্গলবার ভোরে ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তির গাড়িটিকে ঘটনাস্থলের ২০ মাইল দূরের একটি স্থানে দেখতে পাওয়া যায়। পরে ওই এলাকায় তল্লাশি চালিয়ে একটি রেস্টুরেন্টের ভেতর পাওয়া যায় ঘাতকের গুলিবিদ্ধ লাশ। ধারণা করা হচ্ছে নিজের সাথে থাকা অস্ত্রের গুলিতে আত্মহত্যা করেন ওই ব্যক্তি।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa