ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

আবারও হাসপাতালে আর্জেন্টিনার প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪
আবারও হাসপাতালে আর্জেন্টিনার প্রেসিডেন্ট প্রেসিডেন্ট ক্রিস্টিনা কির্চনার

ঢাকা: পায়ের গোড়ালি মচকে যাওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট ক্রিস্টিনা কির্চনার। আর এ নিয়ে চলতি বছরে তৃতীয়বারের মতো স্বাস্থ্যজনিত কারণে বিশ্রামে যেতে হলো তাকে।



শুক্রবার আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসের একটি হাসপাতালে ভর্তি হন কির্চনার। হাসপাতালে ভর্তির আগে দক্ষিণ সান্তাক্রুজের নিজ বাড়িতে বিশ্রামে ছিলেন তিনি।

অসুস্থতাজনিত কারণে পুরো নভেম্বর মাস জুড়েই প্রেসিডেন্ট কির্চনারকে চিকিৎসাধীন থাকতে হয়েছে বলেও সংবাদ প্রকাশ করেছে আর্জেন্টিনার গণমাধ্যম। চিকিৎসাধীন থাকার কারণে আর্জেন্টিনার প্রেসিডেন্টের একের পর এক সিডিউল কর্মসূচি বাতিল করতেও হয়।

এর আগে বৃহদন্ত্রে ব্যাকটেরিয়া সংক্রমণে আক্রান্ত হয়ে তিনি ৩০ অক্টোবর হাসপাতালে ভর্তি হন। তখন থেকেই বিশ্রামে রয়েছেন ৬১ বছর বয়সী আর্জেন্টিনার এই প্রেসিডেন্ট। চলতি বছরের জুলাই মাসে গলনালীপ্রদাহের কারণে প্যারাগুয়ে সফর বাতিল করেন ক্রিস্টিনা কির্চনার।

আর্জেন্টিনার প্রথম নারী প্রেসিডেন্ট হিসেবে ২০০৭ সালে নির্বাচিত হন কির্চনার, এরপর ২০১১ সালে দ্বিতীয়বার নির্বাচিত হন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।