ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

৩ সিংহের মুখ থেকে ফিরে আসা!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৪
৩ সিংহের মুখ থেকে ফিরে আসা! ছবি: সংগৃহীত

ঢাকা: চলতি বছরের সেপ্টেম্বরে ভারতের দিল্লির একটি চিড়িয়াখানায় বাঘের কবলে পড়ে এক তরুণের মৃত্যু হয়। তবে সম্প্রতি বার্সেলোনার চিড়িয়াখানায় ৩টি সিংহের হিংস্র আক্রমণ থেকে জীবিত উদ্ধার হয়েছেন হুস্তো হোসে (৪৫) নামে এক ব্যক্তি।



স্থানীয় সংবাদ মাধ্যম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানায়, হুস্তো হোসে (৪৫) নামে ওই ব্যক্তি নিজেই রেলিং টপকে সিংহের ঘেরে লাফিয়ে পড়েন।

এরপর সিংহের ঘেরে থাকা ৩টি সিংহ তার ওপর হামলে পড়ে। পরে খবর পেয়ে বার্সেলোনার ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে আহত অবস্থায় ‌উদ্ধার করেন।

সিংহের আঁচড় ও কামড়ে হুস্তো হোসের শরীর থেঁতলে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার মৃত্যুর আশঙ্কা নেই বলে নিশ্চিত করেন চিকিৎসকরা।

বার্সেলোনা ফায়ার সার্ভিসের প্রধান হেক্টর কারমোনা জানান, নিরাপত্তা ব্যবস্থার কারণে কোনো ব্যক্তির সিংহের ঘেরের মধ্যে পড়ে যাওয়াটা অসম্ভব। স্বেচ্ছায় সিংহের ঘেরে গিয়ে হাজির না হলে, এমন ঘটনা ঘটতো না বলেও দাবি করেন তিনি।

চিড়িয়াখানার তত্ত্বাধবধানকারী কর্মকর্তারা জানান, সিংহগুলো লোকটিকে হত্যার চেষ্টা করেনি বলেই মনে হচ্ছে। হোসের শরীরের আঁচড় ও কামড়ের চিহ্ন দেখে বোঝা যায় সিংহগুলো তাকে নিয়ে খেলতে চেয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।