ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ছাড় আর চমকে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
ছাড় আর চমকে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিস্তারিত তুলে ধরে সংবাদ সম্মেলনে

ঢাকা: ৫-১০ শতাংশ মূল্য ছাড়, ইনস্ট্যান্ট ক্যাশ ব্যাক, আকর্ষণীয় পুরস্কার, সাশ্রয়ী দামে নতুন প্রযুক্তির অ্যান্ড্রয়েড স্মার্টফোন, ফ্রি ইন্টারনেট সার্ভিসসহ বেশ কিছু চমক নিয়ে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা।
 

আগামী বৃহস্পতিবার (১১ জানুয়ারি) থেকে শনিবার (১৩ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে এ মেলা।
 
আধুনিক স্মার্টফোন ও ট্যাব নিয়ে দেশের সবচেয়ে বড় এ মেলার আয়োজন করছে এক্সপো মেকার।


 
মঙ্গলবার (০৯ জানুয়ারি) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে মেলার বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরে আয়োজক সংস্থাটি।
 
সংবাদ সম্মেলনে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। এরইমধ্যে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি স্মার্টফোন, অপ্পো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স, ডিসিএল, ডিটেল, এডাটা, কিকসা ডটকম, আজকের ডিল, বিজয় ডিজিটালসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।
 
আগামী ১১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। তবে ঐদিন বিকেল সাড়ে ৩টায় আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত বিভিন্ন কোম্পানির প্রতিনিধিরা তাদের পণ্যের সুবিধা ও অফার সম্পর্কে বিস্তারিত বর্ণনা দেন।
  
স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং তাহাসিনা রাফা বলেন, স্যামসাং মোবাইলের সর্বশেষ ডিভাইস এক্সপোতে উন্মুক্ত হবে। সেখান থেকে প্রি-অর্ডারও করা যাবে। সঙ্গে উপহারও থাকবে।
 
ট্রানশান বাংলাদেশ লিমিটেডের হেড অব রিটেইল ম্যানেজমেন্ট সাইফুর রহমান খান বলেন, স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে নতুন ফোন উন্মোচন করা হবে। এতে ১০ শতাংশ মূল্যছাড়সহ বিভিন্ন ধরনের উপহার থাকবে।
 
শাওমি বাংলাদেশের হেড অব বিজনেস মোহাম্মদ আলমগীর চৌধুরী বলেন, নতুন ডিভাইসের পাশাপাশি গ্যাজেট থাকবে শাওমিতে। মূল্যছাড়, গিফট এবং প্রতিদিন র‌্যাফেল ড্র থাকবে।
 
উই স্মার্ট সল্যুশনের ডেপুটি জেনারেল ম্যানেজার ও হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন মুনতাসির আহমেদ বলেন, উই মোবাইল যারা কিনবেন তাদের জন্য বিভিন্ন ধরনের অফার থাকবে। সঙ্গে থাকবে উপহারও।
 
হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশের পিআর ম্যানেজার সুমন কুমার সাহা বলেন, হুয়াওয়ে এবারো আকর্ষণীয় অফার দেবে স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে। থাকবে ফোন ও ট্যাবে সর্বোচ্চ ১০ শতাংশ মূল্যছাড়।
 
এলজি মোবাইল বাংলাদেশের পরিবেশক প্রতিষ্ঠান মেট্রোসেম টেকনোলজিস লিমিটিডের ম্যানেজার কর্পোরেট সেলস ওয়াসি উদ্দীন বলেন, ৬টি মডেলের স্মার্টফোন নিয়ে এলজি মোবাইল মেলায় অংশগ্রহণ করছে। সঙ্গে গিফট আর র‌্যাফেল ড্র থাকবে।
 
অপ্পো বাংলাদেশের পাবলিক রিলেশন অফিসার এবং মার্কেটিং ম্যানেজার আহমেদ ইফতেখার সানি বলেন, তরুণদের নিয়ে সব সময় কাজ করে অপ্পো। এবারের মেলাতেও তরুণদের জন্য অপ্পোর চমক থাকবে।
 
এডিসন গ্রুপের (সিম্ফনি মোবাইল) মার্কেটিং ম্যানেজার এস এম শাহরিয়ার হুদা বলেন, স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপোতে সিম্ফনি মোবাইলে থাকবে ৫ শতাংশ ক্যাশব্যাক। এছাড়া প্রতিটি প্রোডাক্টের সঙ্গে থাকবে নিশ্চিত উপহার।
 
মেলাটি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।
 
বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
এসআইজে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।