ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডিজিটাল ওয়ার্ল্ড’র সময় বাড়লো ২ ঘণ্টা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫
ডিজিটাল ওয়ার্ল্ড’র সময় বাড়লো ২ ঘণ্টা ছবি: দেলোয়ার হোসেন বাদল/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডিজিটাল ওয়ার্ল্ড, বিআইসিসি থেকে: বাংলাদেশ চীন মৈত্রী সম্মেলন কেন্দ্রে আয়োজিত ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ এর শেষ দিন বৃহস্পতিবার সময় ২ ঘণ্টা বাড়ানো হয়েছে। নতুন ঘোষণা মোতাবেক মেলা চলবে রাত ১০টা পর্যন্ত।



দর্শনার্থীদের প্রচুর উপস্থিতির কারণে এ সময় বাড়ানো হয়েছে বলে আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছে।

'এখানেই ভবিষ্যত' স্লোগানকে সামনে রেখে গত ৯ ফেব্রুয়ারি সোমবার ঢাকায় পর্দা ওঠে ৪ দিন ব্যাপী তথ্যপ্রযুক্তির আন্তর্জাতিক সম্মেলন ও প্রদর্শনী 'ডিজিটাল ওয়ার্ল্ড'-এর। উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধনী অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

ডিজিটাল ওয়ার্ল্ড- এ ২৫টি দেশের ৮৫ জন বক্তা ২৪টি সেমিনার, ৯টি কনফারেন্স ও ১১টি প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিচ্ছেন। এছাড়াও বাংলাদেশ ও দেশের বহুজাতিক ও স্থানীয় সফটওয়্যার প্রস্তুতকারী, আন্তর্জাতিক উন্নয়ন সংস্থাসমূহ এতে অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।