ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

উইটসা মোবাইল এক্সিলেন্স পদক পেলো বাংলালিংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪
উইটসা মোবাইল এক্সিলেন্স পদক পেলো বাংলালিংক

ঢাকা: বাংলাদেশে মোবাইল ফোনের সামগ্রিক অবস্থা বিলাসিতা থেকে অপরিহার্যতায় পরিবর্তন করার জন্য ওয়ার্ল্ড ইনফরমেশন টেকনোলজি সার্ভিসেস অ্যালায়েন্সেসের (উইটসা) পদক পেয়েছে বাংলালিংক।

সম্প্রতি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত উইটসা গ্লোবাল আইসিটি এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০১৪ শীর্ষক সংবাদ সম্মেলনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদের হাতে মোবাইল এক্সিলেন্স পদক তুলে দেন।



বাংলাদেশ কম্পিউটার সমিতি এবং টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ যৌথভাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এ বিষয়ক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘নতুন কিছু করো’ স্লোগানে  সাশ্রয়ী মূল্যের যোগাযোগ ব্যবস্থা এবং কৃষকদের উন্নত কৃষি সেবা দিতে বাংলালিংক দেশে প্রথমবারের মতো মোবাইল কৃষি সেবা চালুসহ অনেক ডিজিটাল সেবামূলক অবদান রখেছে।

উইটসা কমিটিকে কৃতজ্ঞতা জানিয়ে বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ বলেন, আমরা সব সময় বাংলাদেশের মানুষের জীবনযাপন আরো সহজ করার জন্য গ্রাহকদের মধ্যে নতুন কিছু করার প্রত্যয়ে নিত্যনতুন সেবা নিয়ে আসছি। এ সেবা অব্যাহত থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি এ এইচ এম মাহফুজুল আরিফ,  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব শ্যাম সুন্দর শিকদার।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।