ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি আনলো ‘মাই নেট’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৪
রবি আনলো ‘মাই নেট’

ঢাকা: বিশ্বে প্রথমবারের মতো গ্রাহকদের নিজের ইচ্ছানুযায়ী ইন্টারনেট প্যাক তৈরির সুযোগ দিতে ‘মাই নেট’ নামে একটি সেবা চালু করেছে দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

www.robimynet.com সাইটটি ভিজিট করে রবি গ্রাহকরা নির্ধারিত সময়ের জন্য নির্দিষ্ট পরিমাণ ইন্টারনেট প্যাক বেছে নিতে পারবেন।

বাছাইকৃত ইন্টারনেট ভলিউম দিয়ে গ্রাহক কী কী করতে পারবেন তার একটি বিবরণসহ গ্রাহকরা এর মূল্যও জানতে পারবেন সাইটটি থেকে। এমনকি উড়োজাহাজে ভ্রমণের সময়ও এই প্যাক অ্যক্টিভেট করতে পারবেন গ্রাহকরা। ওয়েবসাইটটির মাধ্যমে গ্রাহকরা কোন প্যাক ব্যবহার করছেন, কতটুকু ইন্টারনেট বাকি আছে, এর মেয়াদ কতদিন তা জানাসহ গ্রাহকরা প্যাকটি বাতিল করারও সুযোগ পাবেন।  

দেশের সেরা ইন্টারনেট সেবা প্রদানকারী হিসেবে নিজেদের প্রতিষ্ঠার অংশ হিসেবে রবি এ সেবাটি চালু করেছে। এর মাধ্যমে রবি উচ্চ গতির ইন্টারনেট সেবা প্রদানের ক্ষেত্রে আরও এক ধাপ এগিয়ে গেল।

এই অফারটি তরুণ, নারী, কর্মজীবীসহ সব স্তরের গ্রাহকদের প্রয়োজন মেটাতে পারবে বলে প্রত্যাশা করছে রবি। রবি’র বিশ্বাস, অনন্য এই সেবাটি গ্রাহকদের আপন শক্তিতে জ্বলে উঠতে সহায়ক হবে।

সেবাটি সম্পর্কে রবি আজিয়াটা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাবউদ্দিন আহমেদ বলেন, “গ্রাহকরা যেন তাদের প্রয়োজন অনুযায়ী ইন্টারনেট প্যাক তৈরি করে নিতে পারেন এ জন্য সেবাটি চালু করা হয়েছে। রবি সব সময়ই উদ্ভাবনী পণ্য চালু করে যা তাদের কাঙ্খিত প্রয়োজন মেটায় এবং এই অফারটিও এমনই একটি উদ্ভাবনী সেবা। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি গ্রাহকই কোম্পানির প্রাণ এবং সেই দৃষ্টিভঙ্গি থেকেই ‘মাই নেট’ চালু করেছে রবি। ”  

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।