ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বান্ডেল অফারসহ কিস্তিতে আইফোন সিক্স দেবে রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৪
বান্ডেল অফারসহ কিস্তিতে আইফোন সিক্স দেবে রবি

ঢাকা: কিস্তিতে গ্রাহকদের আইফোন সিক্স ও সিক্স প্লাস দেবে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। নগদ এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে এ কিস্তি সুবিধা নেওয়া যাবে।



ইতোমধ্যে অপারেটরটি সবার আগে আইফোনের সর্বশেষ সংস্করণের প্রি বুকিংয়ের জন্য প্রচারণা শুরু করেছে।

শুক্রবার (১৪ নভেম্বর) থেকে প্রি-বুকিং নেবে রবি। অনলাইনে এর প্রি বুকিং দেওয়া যাবে। সেজন্য  রবি ওয়েব সাইট http://www.robi.com.bd/en/current-offers/robi-iphone6/prebook    ব্যবহার করতে হবে। এছাড়া গ্রাহকরা রবি সেবা কেন্দ্রে গিয়ে বুকিং দিতে পারবেন।

এর আগে অপারেটরটি আইফোন ফাইভ এস’র ক্ষেত্রেও আকর্ষণীয় অফার নিয়ে এসেছিলো।

গ্রাহকদের স্মার্ট ফোনের আসল উপভোগ্য সেবা দিতে এ উদ্যোগ নেওয়া হয়েছে জানিয়ে রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তোফায়েল রশিদ বলেন, ২০১৩ সালের শেষ দিকে দেশে থ্রিজি সেবা চালুর পর মানুষের মধ্যে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহারের পরিমাণ বেড়েছে। সে সঙ্গে স্মার্টফোনের প্রতি আগ্রহ বাড়ছে। রবি সব সময় গ্রাহকদের সুবিধা ও চাহিদা মেটাতে সচেষ্ট। রবি আইফোন সিক্স ও সিক্স প্লাসের সঙ্গে যে বান্ডেল অফার দেবে তা গ্রাককের চাহিদা মেটাতে পারবে বলে প্রত্যাশা রবির।

তিনি বলেন, আইফোন অনেক আগেই সারা বিশ্বে সাড়া জাগিয়েছে। রবি প্রথমবারের মতো আইফোনের সর্বশেষ সংস্করণ গ্রাহকদের জন্য নিয়ে  এসেছে। অনুমোদিত বিক্রয়কর্মী ও গ্রাহকদের জন্য এক বছরের ওয়ারেন্টি দেবে রবি।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।