ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

টফি ব্যবহারকারীদের জন্য ফুডপান্ডায় ডিসকাউন্ট

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
টফি ব্যবহারকারীদের জন্য ফুডপান্ডায় ডিসকাউন্ট

ঢাকা: ফুডপান্ডা বাংলাদেশের সঙ্গে একটি চুক্তি সই করেছে বাংলালিংকের ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম টফি। এর মাধ্যমে টফি ব্যবহারকারীরা ফুডপান্ডায় বিশেষ ডিসকাউন্ট ভাউচার উপভোগ করতে পারবেন।

   

টফি ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্ক থেকে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং-এ সাবস্ক্রাইব করলে ফুডপান্ডায় পাবেন সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার। একাধিক পেমেন্ট মেথড ব্যবহার করে বা বাংলালিংকের আকর্ষণীয় ডেটা প্যাক কেনার মাধ্যমে এই লাইভ স্ট্রিমিং উপভোগ করা যাবে।

টফি ব্যবহারকারীরা ক্রিকেট বিশ্বকাপের লাইভ স্ট্রিমিংয়ে সাবস্ক্রাইব করলে এসএমএস-এর মাধ্যমে পরদিন তাদেরকে একটি ভাউচার কোড পাঠানো হবে। এটি ব্যবহার করে ফুডপান্ডায় অর্ডারে ডিসকাউন্ট পাওয়া যাবে। এই অফারটি চালু থাকবে পুরো ক্রিকেট বিশ্বকাপ জুড়ে এবং ভাউচার কোডের মেয়াদ থাকবে ২৬ নভেম্বর পর্যন্ত।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, বিভিন্ন ধরনের আকর্ষণীয় সুযোগ দেওয়ার মাধ্যমে গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রাকে আরও উন্নত করা আমাদের একটি লক্ষ্য। টফি ব্যবহারের সুবিধা বাড়ানোর মাধ্যমে আমরা গ্রাহকদের ওটিটির অভিজ্ঞতা আরও উপভোগ্য করার পদক্ষেপ নিচ্ছি। এই অংশীদারিত্বের মাধ্যমে টফি ব্যবহারকারীরা এর ডিজিটাল বিনোদনের জগতে প্রবেশ করার পাশাপাশি সুস্বাদু খাবারের স্বাদও উপভোগ করতে পারবেন।

ফুডপান্ডা বাংলাদেশের নিউ ভার্টিকালের অ্যাসোসিয়েট ডিরেক্টর সিদ্ধার্থ ভৌমিক বলেন, টফির সঙ্গে এই উদ্যোগে অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। এর মাধ্যমে গ্রাহকরা আকর্ষণীয় ডিসকাউন্টসহ তাদের পছন্দের খাবার উপভোগ করার দারুণ সুযোগ পাবেন। এটি গ্রাহকদের সামগ্রিক ডাইনিং ও বিনোদন অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার জন্য উভয় প্রতিষ্ঠানের প্রতিশ্রুতির একটি প্রতিফলন।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।