ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ভারত

‘চাকরের মতো’ দাওয়াত দেওয়ায় রাষ্ট্রীয় অনুষ্ঠানে অংশ নেবেন না মমতা 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
‘চাকরের মতো’ দাওয়াত দেওয়ায় রাষ্ট্রীয় অনুষ্ঠানে অংশ নেবেন না মমতা  মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তি উদ্ভোধন উপলক্ষে কেন্দ্রীয় সরকারের আমন্ত্রণপত্র পছন্দ হয়নি ভারতের পশ্চিমবঙ্গ সরকারের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির। আর তাই ওই অনুষ্ঠানে তিনি যোগ দেবেন না বলে জানিয়েছেন।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী জানান, বুধবার ( ৭ সেপ্টেম্বর) ওই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য তিনি একটি চিঠি পান। যেখানে তাকে দিল্লিতে আসার জন্য আমন্ত্রণ জানানো হয়।

এ নিয়ে বৃহস্পতিবার ( ৮ সেপ্টেম্বর) একটি র‍্যালিতে অংশ নিয়ে তিনি বলেন, আমি গতকাল একজন আন্ডার সেক্রেটারি থেকে চিঠি পেয়েছি যে প্রধানমন্ত্রী সন্ধ্যা ৭ টায় নেতাজির মূর্তি উদ্বোধন করবেন । আপনাকে অবশ্যই সন্ধ্যা ৬ টায় সেখানে উপস্থিত থাকতে হবে। চিঠি দেখে মনে হয়েছে যেন আমি তাদের চাকর। একজন আন্ডার সেক্রেটারি কীভাবে একজন মুখ্যমন্ত্রীকে এভাবে লিখতে পারেন? সংস্কৃতিমন্ত্রী এত বড় হয়ে গেলেন কেন?

এদিন কলকাতায় নেতাজির মূর্তিতে শ্রদ্ধা জানান মমতা। তিনি বলেন, আমন্ত্রণপত্র সঠিকভাবে না দেওয়ায় আমি এখানে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছি।  

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বৃহস্পতিবার সন্ধ্যায় দিল্লির ইন্ডিয়া গেটের কাছে নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তি উদ্বোধন করবেন।  

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা,সেপ্টেম্বর০৮, ২০২২
ইআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।