ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ভারত

ত্রিপুরায় অন্য দল ছেড়ে তৃণমূলে ৭০৫ ভোটার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
ত্রিপুরায় অন্য দল ছেড়ে তৃণমূলে ৭০৫ ভোটার

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় ক্ষমতাসীন বিজেপিসহ অন্যান্য দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন ২৮৪ পরিবারের ৭০৫ জন ভোটার। আগরতলার বনমালীপুর এলাকায় তৃণমূল কংগ্রেসের ক্যাম্প অফিসে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় রাজ্যের ছামনু, গোলাঘাটি, শান্তির বাজার ইত্যাদি গ্রামীণ ও পাহাড়ী এলাকার নেতা-কর্মীরা তৃণমূল কংগ্রেসে যোগ দেন। তাদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন রাজ্য স্টিয়ারিং কমিটির কনভেনার সুবল ভৌমিক।

যোগদান কর্মসূচি উপলক্ষে সুবল ভৌমিক বলেন, রাজ্যের মানুষ ২০১৮ সালে বিজেপিকে ক্ষমতায় আনতে চাননি, বামফ্রন্টের দীর্ঘ অপশাসনের হাত থেকে রাজ্যকে মুক্ত করতে একপ্রকার বাধ্য হয়েই তারা তখন বিজেপিকে ভোট দিয়েছিলেন। এর জন্য কংগ্রেসের ব্যর্থতা দায়ী। আগে তারা কিছু করতে পারেনি, এখন আবার কংগ্রেস সাধারণ ভোটারদের নতুন করে স্বপ্ন দেখানোর চেষ্টা করছে। কিন্তু কংগ্রেস দল টাইটানিক জাহাজের মত সমুদ্রে তলিয়ে গেছে, সেখান থেকে কংগ্রেসকে তুলে আনা সম্ভব নয়।

 

তিনি বলেন এ কারণেই মা-মাটি-মানুষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ওপর আস্থা রেখে ভোটররা দলে দলে তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন। সব অংশের মানুষের এখন বিশ্বাস ও ভরসা হয়ে দাঁড়িয়েছে তৃণমূল কংগ্রেস। তাই ২০২৩ সালে মানুষের চাহিদা অনুসারে ত্রিপুরা রাজ্যে তৃণমূল কংগ্রেসের সরকার প্রতিষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়:  ১৮০৫ ঘণ্টা, ১১ ফেব্রুয়ারি, ২০২২
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।